হাবিপ্রবি’র শিক্ষার্থীদের জন্য নতুন দু’টি বাসের উদ্বোধন।
Posted: 13 September, 2017

হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য ৫২ সিটের নতুন দু’টি বাস উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেল ৩টায় বাস দু’টি উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম। উদ্বোধনের পর বিশ্ববিদ্যালয় পরিবারের জন্য দোয়া করা হয়। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন, বিশ্ববিদ্যালয়ের একাডেমিক, প্রশাসনিক ও অবকাঠামো উন্নয়নসহ বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে আমি শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীসহ সকলের সহযোগিতা আশা করছি। এ দু’টি বাস বিশ্ববিদ্যালয় পরিবহন শাখায় সংযুক্ত হওয়ায় শিক্ষার্থীদের যাতায়াতের সমস্যা কিছুটা নিরসন হবে। শিক্ষার্থীদের পরিবহনের জন্য ভবিষ্যতে আরও বাস বাড়ানো হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ভেটেরিনারি অ্যান্ড এনিমেল সায়েন্স অনুষদের ডীন প্রফেসর ডা. মো. ফজলুল হক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ড. মো. সফিউল আলম, সোসাল সায়েন্স অ্যান্ড হিউমিনিটিস অনুষদের ডীন প্রফেসর ড. ফাহিমা খানম, আই আর টি’র পরিচালক প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ডা. এস এম হারুন-উর-রশীদ, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. শাহাদৎ হোসেন খান, প্রক্টর ড. মো. খালেদ হোসেন, হাবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা মমিনুল হক রাব্বী ও পলাশ চন্দ্র রায় প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ট্রান্সপোর্ট কো-অর্ডিনেটর ড. মো. মফিজুল ইসলাম।

এরপর তিনি বিকাল ৪টায় বিশ্ববিদ্যালয়ের ভিআইপি কনফারেন্স কক্ষে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা, শিক্ষার্থী ও কর্মচারীদের সাথে পৃথক বৈঠক করেন। এসময় তিনি সকলের সাথে কুশল ও ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন। বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে তিনি সকলকে নিজ নিজ দায়িত্ব সূচারুভাবে পালন করতে আহ্বান জানান।

News and Events