হাবিপ্রবি-এ মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন
Posted: ২৮ সেপ্টেম্বর ২০২১।


২৮ সেপ্টেম্বর ২০২১, হাবিপ্রবি, দিনাজপুর: উৎসাহ, উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচি পালনের(স্বাস্থ্যবিধি মেনে) মধ্য দিয়ে আজ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এর ৭৫তম জন্মদিন উদযাপিত হয়েছে। কর্মসূচির শুরুতে বাদ যোহর হাবিপ্রবি’র কেন্দ্রীয় মসজিদে বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর এর উপস্থিতিতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়, সেখানে মাননীয় প্রধানমন্ত্রী এবং তার পরিবারের সদস্যদের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে দুপুর ২.৩০ টায় প্রশাসনিক ভবনের সামনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান ও অন্যান্য অতিথিবৃন্দ জন্মদিনের শুভেচ্ছা সম্বলিত ফেস্টুুন ও বেলুন উড্ডয়ন এবং বৃক্ষরোপন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীন, চেয়ারম্যান, রেজিট্রার, প্রক্টর, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক, বিভিন্ন শাখার পরিচালকবৃন্দসহ অন্যান্য শিক্ষক,কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।



প্রধান অতিথির বক্তব্যের শুরুতে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কামরুজ্জামান মাননীয় প্রধানমন্ত্রী জাতির জনকের কন্যা শেখ হাসিনার প্রতি স্বশ্রদ্ধ অভিনন্দন জানিয়ে বলেন, " হাবিপ্রবি মাননীয় প্রধানমন্ত্রীর হাত ধরেই প্রতিষ্ঠা লাভ করেছে আর বর্তমানে তিনি দেশকে উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন যা সত্যিই আনন্দের বিষয়। অতিস¤প্রতি তিনি এসডিজির লক্ষ্যমাত্রা অর্জন করায় ”মুকুটমণি" খেতাব অর্জন করেছেন। যা বাংলাদেশের জন্য গর্বের বিষয় । এসময় তিনি আরও বলেন, বাংলাদেশ তথ্য প্রযুক্তি খাতে ব্যাপক উন্নতি সাধন করেছে বিধায় হাবিপ্রবিসহ অন্যান্য বিশ্ববিদ্যালয় গুলো অনলাইনে ক্লাস-পরীক্ষা কার্যক্রম পরিচালনা করতে সক্ষম হয়েছে। এতে করে আমরা শিক্ষার্থীদের মূল্যবান সময় রক্ষা করতে সক্ষম হয়েছি। বিশ্ববিদ্যালয় সুষ্ঠভাবে পরিচালনার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
মাননীয় ভাইস-চ্যান্সেলর এর বক্তব্য শেষে বেলুন উড্ডয়ন করা হয় এবং প্রশাসনিক ভবনের সম্মুখে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কামরুজ্জামান ও ট্রেজারার প্রফেসর ড. বিধান চন্দ্র হালদার একটি কাজুবাদাম গাছের চারা রোপন করেন। এ সময় পৃথকভাবে সম্মানিত ডীনবৃন্দ, রেজিস্ট্রার ও বিভিন্ন শাখার পরিচালকবৃন্দসহ অন্যান্যরা বৃক্ষরোপন করেন।


অনুষ্ঠানে সঞ্চালনা করেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. ইমরান পারভেজ।


News and Events

winwin winwin winwin winwin winwin bongda tv winvn SEN88 D9BET