অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা->মাসিক/ত্রৈমাসিক/বার্ষিক পরিবীক্ষণ/মূল্যায়ন প্রতিবেদন

সর্বশেষ হালনাগাদ: 03-12-2023

বিষয় তারিখ (Year-Month-Day) ডাউনলোড
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার নভেম্বর/২০২৩ ইং মাসের অগ্রগতির প্রতিবেদন 2023-12-03 22:13:15
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনার অক্টোবর/২০২৩ ইং মাসের অগ্রগতির প্রতিবেদন 2023-11-02 16:13:15
প্রথম ত্রৈমাসিক (জুলাই/২৩-সেপ্টেম্বর/২৩) অগ্রগতির প্রতিবেদন 2023-09-28 23:06:14
চতুর্থ ত্রৈমাসিক (এপ্রিল/২৩-জুন/২৩) অগ্রগতির প্রতিবেদন 2023-06-22 21:21:21
তৃতীয় ত্রৈমাসিক (জানুয়ারী/২৩- মার্চ/২৩) অগ্রগতির প্রতিবেদন 2023-04-05 21:16:14
দ্বিতীয় ত্রৈমাসিক (অক্টোবর/২২-ডিসেম্বর/২২) অগ্রগতির প্রতিবেদন 2023-01-05 21:07:36
APA Evaluation 2021-2022 2022-10-02 22:30:30
অভিযোগ প্রতিকার সংক্রান্ত ত্রৈমাসিক (জুলাই,২০২২-সেপ্টেম্বর,২০২২) প্রতিবেদন 2022-09-30 15:40:02
প্রথম ত্রৈমাসিক (জুলাই/২২-সেপ্টেম্বর/২২) অগ্রগতির প্রতিবেদন 2022-09-29 20:58:43
অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা নির্দেশিকা ২০১৫ (পরিমার্জিত ২০১৮) 2022-07-21 16:37:01
অভিযোগ গ্রহণ ও নিষ্পত্তির জন্য ফোকাল পয়েন্ট নির্ধারণ 2022-07-21 16:37:01
winwin winwin winwin winwin winwin bongda tv winvn SEN88 D9BET